• সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

যুগ্ম এমপি হওয়ার ঘোষণা, কাহার আকন্দের হুমকিতে পাল্টা চ্যালেঞ্জ আখতারের

যুগ্ম এমপি হওয়ার ঘোষণা
কাহার আকন্দের হুমকিতে
পাল্টা চ্যালেঞ্জ আখতারের

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ-২ আসনের নৌকার প্রার্থী বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দ ২ জানুয়ারি মঙ্গলবার পাকুন্দিয়া সদরের ঈদগায় সমাবেশ করেছিলেন। সেখানে আওয়ামী লীগের বর্তমান এমপি সাবেক আইজিপি নূর মোহাম্মদকে হুমকি দিয়েছিলেন, স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামানের ট্রাক প্রতীকের পক্ষে আর কথা বললে বাড়ি ঘেরাও করা হবে। তাঁকে ঢাকায় চলে যাওয়ার জন্যও বলেছিলেন কাহার আকন্দ।
এর জবাবে বিএনপির বহিষ্কৃত নেতা ও সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান বলেছেন, ‘আপনি নূর মোহাম্মদ সাহেবের একটা চুলও ছিঁড়তে পারবেন না। নূর মোহাম্মদ সাহেবের পাশে আমি সর্বশক্তি দিয়ে থাকবো।’ তিনি আরও বলেন, ‘আমি এই আসনে যুগ্ম এমপি হব। বর্তমান এমপি নূর মোহাম্মদ সাহেবের সঙ্গে পরামর্শ করে, তাঁকে নিয়ে, তাঁর কর্মীদেরকে নিয়ে এলাকার উন্নয়ন করবো।’ তিনি ৪ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে কটিয়াদী উপজেলার আচমিতা হাইস্কুল মাঠের বিশাল সমাবেশে এসব কথা বলেন। তাঁর নির্বাচনী প্রতীক ট্রাক দিয়েই বক্তৃতা মঞ্চ তৈরি করা হয়েছিল। মাঠে সমাবেশের আগে লাঠি খেলার আয়োজন করা হয়।
উল্লেখ্য, নূর মোহাম্মদ ও তাঁর কর্মী-সমর্থকরা সম্প্রতি প্রকাশ্যে আখতারুজ্জামানকে সমর্থন দিয়েছেন। নূর মোহাম্মদ আখতারুজ্জামানের কোন সমাবেশে না গেলেও তাঁর লোকজন যাচ্ছেন, বক্তৃতাও দিচ্ছেন। আখতারুজ্জামান অন্যান্য দিনের মত বৃহস্পতিবারের সমাবেশেও খালেদা জিয়ার মুক্তি দাবি করে বার বার শ্লোগান দেন। আবার স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করারও শ্লোগান দেন। তিনি বলেন, ‘আমি নির্বাচনের গিয়েছি বলেই আজ হাজার হাজার বিএনপির নেতা-কর্মী প্রকাশ্যে বেরিয়ে আসতে পেরেছেন। তারা আমার নির্বাচনী কাজে অংশ নিয়েছেন। এসময় মঞ্চে বিএনপির নেতারা শ্লোগান দেন, ‘খালেদা জিয়ার মার্কা, শেখ হাসিনার মার্কা, নূর মোহাম্মদের মার্কা, ট্রাক ট্রাক’। আখতারুজ্জামান ৭ জানুয়ারি বিজয় নিয়েই ঘরে ফিরবেন বলে ঘোষণা দিয়েছেন।
এই আসনে মোট ৬ জন প্রার্থী থাকলেও কঠিন প্রতিদ্বন্দ্বিতার আভাস পাওয়া যাচ্ছে তিন প্রার্থীর মধ্যে। এদের মধ্যে অপরজন হলেন, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাবেক এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন (ঈগল)। তাঁরও সমালোচনা করেছেন আখতারুজ্জামান। সোহরাব উদ্দিনকে ‘ভুয়া মামলাবাজ’ আখ্যা দিয়ে বলেছেন, তিনি কথায় কথায় ভুয়া মামলা ঠুকে দেন। ঈগল পাখি মানুষের কোন উপকারে আসে না বলেও তিনি মন্তব্য করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *